কুমিল্লা স্টেডিয়ামে ঢাকা লালবাগ ও কুমিল্লা মহানগর ফুটবল প্রীতি ম্যাচ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাব ও কুমিল্লা মহানগর সাবেক ফুটবল দলের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল চারটায় এই প্রীতি ম্যাচে ঢাকা ও কুমিল্লা সাবেক কৃতি ফুটবল খেলোয়াড়রা অংশ নেয়।

আনন্দঘন পরিবেশে দীর্ঘদিন পর সাবেক ফুটবলাররা এতত্রিত হয়ে খেলা ও আনন্দে মেতে উঠে সকলে। কুমিল্লার মাঠে এতত্রিত হয়ে পুরনো দিনের মাঠের স্মৃতি রোমন্থনে ব্যস্ত সময় কাটায় খেলোয়াড়রা। এই আয়োজনে অংশ নেয় কুমিল্লার সাবেক বর্তমান শাতাধীক খেলোয়াড়। প্রীতি ম্যাচে এক গোলে কুমিল্লা মহানগর সাবেক ফুটবল দলের সাথে জয় পায় ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাব। ৩০ মিনিট করে খেলায় দ্বিতীয়ার্ধের মাঝখানে একটি গোল করেন ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাবের খেলোয়াড় আনোয়ার।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ফুটবল এসোসিয়েশন এই প্রীতি ম্যাচের আয়োজন করে। প্রীতি ম্যাচ শেষে ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাবের অতিথি খেলোয়াড়দের হাতে শুভেচ্ছা উপহার ও প্রাইজ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক কৃতি খেলোয়াড় প্রনব কুমার দ্বে ভানু, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক খায়রুল আলম সোহাগ।

কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদি, কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান, ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাবের আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হেড অব কোচিং এডুকেশন মাহবুব আলম পলো, ঢাকা লালবাগ ফ্রেন্ডস ভেটারেন্স ক্লাবের সভাপতি আবদুল কুদ্দুস রানা, সাধারণ সম্পাদক কামরুল হাসান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ আল আমিন ভূইয়া, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য দেলোয়ার হোসেন জাকির।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page